এন্টারপ্রাইজ গ্রাহকদের উচ্চ মানের পণ্য এবং চমৎকার প্রযুক্তিগত পরিষেবা প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। সমস্ত শক্তির খাবারের জন্য, সংকুচিত বিস্কুট, টিনজাত খাবার, MRE সবই সম্পূর্ণ কঠোরভাবে মান নিয়ন্ত্রণে। একটি নিখুঁত মানের ব্যবস্থাপনা এবং নিশ্চয়তা সিস্টেম প্রতিষ্ঠা করেছে, IS09001 মান ব্যবস্থাপনা সিস্টেম সার্টিফিকেশন পাস করেছে।

এন্টারপ্রাইজ ম্যানেজমেন্ট লেভেল এবং পরিষেবার গুণমানকে আরও উন্নত করার জন্য, এন্টারপ্রাইজ ব্যবসার দ্রুত সম্প্রসারণের প্রয়োজন মেটাতে, এন্টারপ্রাইজ HACCP খাদ্য নিরাপত্তা ব্যবস্থা, IS022000 খাদ্য নিরাপত্তা ব্যবস্থাপনা সিস্টেম এবং IS014001 পরিবেশগত ব্যবস্থাপনা সিস্টেম সার্টিফিকেশন পাস করেছে, যা মানককরণের একটি বড় পদক্ষেপ। শিল্পে এন্টারপ্রাইজটিকে আরও প্রতিযোগিতামূলক করুন।

সেনাবাহিনীর জন্য পর্যাপ্ত খাদ্য সরবরাহ করে। এবং বহুবার সেনাবাহিনীর বিভিন্ন সম্মান পান কোম্পানিটি 2013 সালের বার্ষিক হেবেই শো চুক্তির পুনঃ ক্রেডিট উদ্যোগ হিসাবে স্বীকৃত হয়েছিল ক্যানড স্ট্যুড শুয়োরের মাংস জিতেছে চীন ক্যানড শিল্প সমিতি 2014 বার্ষিক বিশেষ পুরস্কার জিতেছে "হেবেই প্রদেশের বেসামরিক-সামরিক ইন্টিগ্রেশন উদ্যোগ"

"কিনহুয়াংদাও বাওডিং চেম্বার অফ কমার্স এন্টারপ্রাইজ" শিরোনাম জিতেছে

"2010 বার্ষিক খাদ্য নিরাপত্তা প্রদর্শন এন্টারপ্রাইজ" শিরোনাম জিতেছে