দুপুরের খাবারের মাংসের রেসিপি

- 2022-09-16-

দুপুরের খাবারের মাংস মোটা টুকরো করে কেটে নিন এবং শসাকে তির্যকভাবে কেটে নিন (যেমন টমেটো, মোটা টুকরোও কাটা);
এক টুকরো পাউরুটি নিন, দুপুরের খাবারের মাংসের স্লাইসে রাখুন (মাংস পছন্দ হলে দুই টুকরো রাখা যেতে পারে), দুই টেবিল চামচ সালাদ সস দিন, সমানভাবে ছড়িয়ে দিন, মাংসের স্লাইসে শসার টুকরো ছড়িয়ে দিন এবং তারপর এক টুকরো রুটি যোগ করুন। পরামর্শ:
(1) আপনি যদি খোলা আগুনের ভয় না পান তবে আপনি দুপুরের খাবারের মাংসকে আরও কিছুটা স্বাদের জন্য উভয় দিকে ভাজতে পারেন। অথবা আপনি একটি পোচ করা ডিম ভেজে তাতে রাখতে পারেন। এটি হংকং চা রেস্তোরাঁয় বিখ্যাত "ডিমের নিরাময়" হয়ে ওঠে, যা আরও আকর্ষণীয়!
(2) একটি প্যাকেজে প্রায় দশ টুকরো টুকরো করা রুটি রয়েছে। আপনি একবারে আরও তৈরি করতে পারেন, এগুলিকে প্লাস্টিকের মোড়ক দিয়ে মুড়ে ফ্রিজে রাখুন। কাজে প্রতিদিন একজনকে সাথে নিয়ে যান। এটি একটি ভাল কাজের খাবার।
দুপুরের খাবারের মাংস কাঁচা বা মাইক্রোওয়েভ ওভেনে গরম করে খাওয়া যায়। এছাড়াও, এটি একটি সুস্বাদু খাবার তৈরি করতে ভাজা খাবার হিসাবেও ব্যবহার করা যেতে পারে। দুপুরের খাবারের মাংস সাধারণত বাজারে টিনজাত দুপুরের খাবারের মাংস। টিনজাত দুপুরের খাবারের মাংস খোলা ও গরম করে খাওয়া যেতে পারে। উপরন্তু, দুপুরের খাবারের মাংস একটি থালা হিসাবে স্লাইস এবং ভাজা করা যেতে পারে।