জরুরী খাদ্য রিজার্ভ - সামরিক সংকুচিত বিস্কুট

- 2022-09-22-

সামরিক সংকুচিত বিস্কুটগুলি তাদের সুবিধাজনক বহন এবং দীর্ঘ স্টোরেজ সময়ের কারণে মাঠের বেঁচে থাকা এবং যুদ্ধের জন্য ব্যাপকভাবে ব্যবহৃত হয়। ব্যক্তিগত রাইডিং বা তাড়াহুড়ো করে দূরপাল্লার গাড়ি চালানোর ক্ষেত্রে, একটি প্যাকেট দ্বারা সরবরাহ করা শক্তি পূরণ করা যেতে পারে। এছাড়া ব্যাগ খোলার সময় ঝটপট খাবার গরম করার প্রয়োজন নেই। অতএব, সংকুচিত শুকনো খাবার অবশ্যই জরুরী খাদ্য মজুদ হিসাবে ব্যবহার করা যেতে পারে, এটি ব্যস্ত কাজ এবং রান্না করার সময় নেই বা কোন রেস্টুরেন্ট নেই।
প্যাকেজিংয়ের ক্ষেত্রে, স্ট্যান্ডার্ড টিনপ্লেট দিয়ে তৈরি টিনের প্যাকেজিং দীর্ঘ স্টোরেজ সময়, কঠিন এবং ব্যবহারিক এবং সামরিক সংকুচিত বিস্কুটগুলি গাড়িতে রাখা বা প্রতিদিন বহন করা নিরাপদ।
আয়রন ক্যান প্যাকেজটিতে ভ্যাকুয়াম প্যাকেজিংয়ের 20 টি প্যাকেজ রয়েছে এবং প্রতিটি ভ্যাকুয়াম প্যাকেজিং ব্যাগে 4 টি টুকরা রয়েছে, তাই এটির 80 টুকরা ধারণক্ষমতা থাকতে পারে। সাধারণ পরিস্থিতিতে, কেউ একজনের জন্য 20 দিনের রেশনের জরুরী রিজার্ভ পূরণ করতে পারে এবং বাড়িতে খাবার থাকলে রিজার্ভ আতঙ্কিত হয় না। এমনকি যদি মহামারী পরিস্থিতি বন্ধ হয়ে যায়, তবে আপনাকে খাদ্য ঘাটতি নিয়ে চিন্তা করতে হবে না এবং সর্বত্র পাগলাটে দাম দিয়ে খাদ্য সামগ্রী কিনতে ছুটতে হবে না।