টিনজাত গরুর মাংস কি স্বাস্থ্যকর?

- 2022-09-30-

যখন ক্যানের কথা আসে, তখন অনেকে মনে করেন যে কয়েক বছর পরে তারা খারাপ নয় কারণ তাদের মধ্যে প্রিজারভেটিভ রয়েছে। এটা একটা বড় ভুল। টিনজাত খাবার এমন কয়েকটি খাবারের মধ্যে একটি যার মধ্যে প্রিজারভেটিভ একেবারেই নেই। ক্যান আবিষ্কৃত হওয়ার বয়সকে কে বলেছে? প্রিজারভেটিভ এখনো উদ্ভাবন হয়নি?
টিনজাত খাবার তৈরি করার সময়, কাঁচামাল প্রিট্রিটেড করা প্রয়োজন। তারপরে, ক্যানিং, ভেন্টিং, সিলিং, জীবাণুমুক্তকরণ, কুলিং, তাপ নিরোধক পরিদর্শন এবং প্যাকেজিং সহ একাধিক প্রক্রিয়া সম্পন্ন হয়। জীবাণু প্রায় মৃত। কি প্রিজারভেটিভ যোগ করতে?
আমি যখন ছোট ছিলাম, তখন আমার মনে হয়েছিল যে, ক্যান খেতে পারাটা আনন্দের ব্যাপার। এখন আমি অবশেষে ক্যান স্বাধীনতা উপলব্ধি করতে পারেন.
এই টিনজাত স্ট্যুড গরুর মাংসের তিন বছরের শেলফ লাইফ রয়েছে। পুরু মা ইস্পাত ট্যাঙ্ক শারীরিক সুরক্ষার জন্য ব্যবহৃত হয়। প্রথমত, জরুরী দৈর্ঘ্যের প্রতিটি ধাপ তাজা রাখতে ব্যবহৃত হয়। এটি একটি উচ্চ তাপমাত্রা শারীরিক নির্বীজন আছে, এবং কোন সংরক্ষক যোগ করা হয় না. এটি সুবিধাজনক, বহনযোগ্য এবং স্বাধীনভাবে সংরক্ষণ করা যেতে পারে। এটি নির্বাচিত পিছনের পায়ের মাংসের উপাদান ব্যবহার করে। নিরাপদ মাংসের উৎস নিশ্চিত। এটি ক্লাসিক সূত্র ব্যবহার করে এবং ভাল স্বাদ উত্তরাধিকারসূত্রে পায়। এটা জরুরী শস্য স্টোরেজ জন্য উপযুক্ত. বিশেষ সময়কালে, অতিরিক্ত দীর্ঘ শেলফ লাইফের একটি বাক্স পাওয়া যায়। জরুরী ক্ষুধা প্রতিরোধ, ক্যাম্পিং, ক্যানিং এবং খাওয়া, সময় এবং শ্রম বাঁচানোর জন্য স্ব-ড্রাইভিং ট্যুরের জন্য নিয়মিত রেশন পাওয়া যায়।