90টি সংকুচিত বিস্কুট এবং 900টি সংকুচিত বিস্কুটের মধ্যে পার্থক্য কী?

- 2022-11-04-

90টি সংকুচিত বিস্কুট এবং 900টি সংকুচিত বিস্কুটের মধ্যে প্রধান পার্থক্য হল চেহারার সময় আলাদা।

টাইপ 90 সংকুচিত বিস্কুট: শুকনো শস্যের উচ্চ ক্যালোরির ঘনত্ব রয়েছে, প্রতি হেক্টরগ্রামে 1860 কেজে তাপ 441 ক্যালোরির সমতুল্য। এটির ভাল স্বাদ, মাঝারি কোমলতা এবং কঠোরতা, গ্রাস করা সহজ, উচ্চ গ্রহণযোগ্যতা, খাদ্যের ধারাবাহিকতা এবং ক্ষুধা সহনশীলতা রয়েছে।

900 সংকুচিত বিস্কুট: এটি 09 সংকুচিত বিস্কুটের একটি আপগ্রেড সংস্করণ এবং সামরিক সংকুচিত বিস্কুটের একটি নতুন প্রজন্ম। টাইপ 09 সংকুচিত বিস্কুট: শুকনো খাবার হল একটি নতুন ধরণের সামরিক জরুরি খাবার যা পিপলস লিবারেশন আর্মির জেনারেল লজিস্টিক বিভাগ দ্বারা তৈরি করা হয়েছে। যেহেতু এটি 2009 সালের শেষের দিকে পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে, এটিকে টাইপ 09 সংকুচিত শুকনো খাবার হিসাবে নামকরণ করা হয়েছে। সংকুচিত শুকনো খাবারের বৈশিষ্ট্য রয়েছে ছোট আয়তন, হালকা ওজন, ব্যাপক পুষ্টি, টেকসই স্টোরেজ এবং ভালো স্বাদ।


এক ব্যাগ সংকুচিত বিস্কুট খাওয়া এবং সকালে এক গ্লাস দুধ পান করলে সারা সকাল ক্ষুধার্ত থাকবে না। এটিও এটি ব্যবহার করার সবচেয়ে সহজ উপায়। সংকুচিত বিস্কুটগুলিও খুব পুষ্টিকর, শুধু উচ্চ নয়। সংকুচিত বিস্কুট খাওয়া অনেক সময় বাঁচাতে পারে। শীতকালে তাপমাত্রা কম হয়, এবং আমি রান্না করতে খুব একটা পছন্দ করি না। এ কারণে অনেকেই কম্প্রেসড বিস্কুট কেনেন।