আপনি কি সুস্বাদু স্টিউড শুয়োরের মাংস তৈরি করতে জানেন?

- 2022-11-08-

স্টিউড শুয়োরের মাংস চীনের একটি খুব জনপ্রিয় খাবার। কারণ শুয়োরের মাংস উচ্চ-মানের প্রোটিন এবং প্রয়োজনীয় ফ্যাটি অ্যাসিড সমৃদ্ধ এবং হিম (জৈব আয়রন) এবং সিস্টাইন প্রদান করে যা আয়রন শোষণকে উৎসাহিত করে। টিসিএম-এ, এটি তাত্ত্বিকভাবে আয়রনের অভাবজনিত রক্তাল্পতা উন্নত করতে পারে; এটি কিডনিকে পুষ্ট করে এবং রক্তকে পুষ্ট করে, ইয়িনকে পুষ্ট করে এবং ময়শ্চারাইজ করে।

আপনি যদি স্টিউড শুয়োরের মাংস পছন্দ করেন তবে আপনি টিনজাত স্ট্যুড শুয়োরের মাংস বেছে নিতে পারেন। আপনি নিজেও এটি বেছে নিতে পারেন।

আপনি যদি টিনজাত স্ট্যুড শুয়োরের মাংস বেছে নেন, আপনি ওশান ফুড ফ্যাক্টরি থেকে টিনজাত স্ট্যুড শুয়োরের মাংস বেছে নিতে পারেন। কারণ তাদের টিনজাত স্ট্যুড শুয়োরের মাংস সুস্বাদু। ওশান ফুড ফ্যাক্টরি একটি পেশাদার টিনজাত খাবার

আপনি যদি এটি নিজে করতে পছন্দ করেন তবে আপনি নীচের পদ্ধতিটি অনুসরণ করতে পারেন। (কারণ চীনে অনেকগুলি অনুশীলন রয়েছে, কাজ করার জন্য সহজ এবং সহজ একটি বেছে নিন)


1. শুয়োরের মাংসের পেট ধুয়ে ফেলুন এবং মাহজং টুকরা করুন;

2. জল সিদ্ধ করুন এবং কাটা শুয়োরের মাংসের পেট ব্লাঞ্চ করুন;

3. কড়া তৈরি করুন, তেল এবং অন্যান্য তেলের তাপ যোগ করুন, সবুজ পেঁয়াজ, আদা, রসুনের টুকরো যোগ করুন এবং সুগন্ধি না হওয়া পর্যন্ত ভাজুন, ব্লাঞ্চ করা মাংস যোগ করুন এবং সমস্ত মাংসের টুকরো সোনালি বাদামী না হওয়া পর্যন্ত ভাজুন (এই সময়ে, যদি পাত্রে খুব বেশি তেল আছে, কিছু ফেলে দেওয়ার পরামর্শ দেওয়া হয়।

4. উপযুক্ত পরিমাণে হালকা সয়া সস যোগ করুন, ভালভাবে নাড়ুন, মাংস না হওয়া পর্যন্ত ফুটন্ত জল যোগ করুন, রান্নার ওয়াইন এবং রক সুগার যোগ করুন এবং গোলমরিচ, বড় উপাদান, দারুচিনি এবং আদার টুকরা দিয়ে মোড়ানো ব্যাগ যোগ করুন; উপরন্তু, আপনি পুরানো সয়া রঙ গ্রেডিং একটি ছোট পরিমাণ লাগাতে পারেন।

5. উচ্চ তাপে একটি ফোঁড়া আনুন, তারপর কম আঁচে চালু করুন এবং সিদ্ধ করুন। এর মধ্যে, মাংসের সমস্ত টুকরো সমানভাবে স্বাদ পেতে কয়েকবার নাড়ুন। স্যুপ প্রায় শেষ না হওয়া পর্যন্ত স্ট্যু করুন। রস সংগ্রহ করতে উচ্চ তাপ চালু করুন।

6. একটি প্লেটে রাখুন এবং সবুজ পেঁয়াজ বা ধনে কুচি দিয়ে ছিটিয়ে দিন।