এটি এমন নয় যে "কুকিজ" খাওয়ার সামর্থ্য নেই, তবে সংকুচিত কুকিগুলি আরও সাশ্রয়ী

- 2023-09-07-

দ্যকমপ্যাক্ট বিস্কুট, একসময় "গরীব মানুষের খাদ্য" হিসাবে বিবেচিত, স্বাস্থ্যকর খাওয়ার একটি নতুন প্রিয়তম হয়ে উঠেছে। যদিও এটি কুকিজের মতো "বিলাসী" নয়, তবে এর অনেক সুবিধা রয়েছে এবং এর পুষ্টির মান এবং খরচের কার্যকারিতা সাধারণ কুকিজের চেয়ে বেশি। ক্রিসমাস দিবসের সুবিধা নিয়ে, BDH আপনার জন্য নিয়ে এসেছে একটি নতুন টিনের টাইপ 250g সংকুচিত শুকনো খাবার।

1. উন্নত পুষ্টি মান


ঐতিহ্যবাহী কুকি যেমন কুকি, উচ্চ চিনি, উচ্চ চর্বি, উচ্চ ক্যালোরি এবং অন্যান্য বৈশিষ্ট্যের কারণে, বেশিরভাগ পুষ্টিবিদদের দ্বারা দীর্ঘকাল ধরে সমালোচনা করা হয়েছে। এই ধরনের 250g সংকুচিত শুকনো খাবার, সমৃদ্ধবিভিন্ন ভিটামিন এবং খনিজ পদার্থ, শরীরকে প্রয়োজনীয় শক্তি সরবরাহ করতে পারে, যাতে আপনার শরীর একই সাথে সুস্বাদু খাবার উপভোগ করতে পারে, কিন্তু পর্যাপ্ত পুষ্টিও পায়।


2. আরো মানুষ প্রযোজ্য


ভিটামিন এবং খনিজ সমৃদ্ধ 250G সংকুচিত শুকনো খাবারের জন্য আরও লক্ষ্য করা হয়যাদের পুষ্টির পরিপূরক প্রয়োজন, যেমন বহিরঙ্গন কর্মী, ক্রীড়াবিদ, বয়স্ক ব্যক্তিরা ইত্যাদি, 250G সংকুচিত শুকনো খাবার সবার জন্য একটি ভাল পছন্দ।

3. আরো খরচ কার্যকর


সংকুচিত শুকনো খাবার ঠিক আছেকুকিজ, সবচেয়ে বড় সুবিধা হল আরো সাশ্রয়ী। 90 এবং 00 এর দশকের পরে নতুন ভোক্তা শক্তির উত্থানের সাথে সাথে সাশ্রয়ী মূল্যের দেশীয় ব্র্যান্ডগুলি আরও বেশি জনপ্রিয় হয়ে উঠছে। এবং আমাদের 250G সংকুচিত শুকনো খাবার শুধুমাত্র সাশ্রয়ীই নয়, কুকিজের থেকেও নিকৃষ্ট নয়, খাস্তা এবং সুস্বাদু, যত বেশি চিবানো হবে তত বেশি সুগন্ধি হবে না, মিষ্টি ও চর্বিযুক্ত নয়।

4. স্টোরেজ জরুরী হতে পারে


সংকুচিত শুকনো খাবারের অভ্যন্তরীণ স্তরটি স্বাধীনভাবে প্যাক করা হয়, বাইরের স্তরটি ভ্যাকুয়াম অ্যালুমিনিয়াম ফয়েল দিয়ে প্যাক করা হয়, ডবল লেয়ার প্যাকেজিংটি আর্দ্রতার বিরুদ্ধে সীলমোহর করা হয় এবং অক্সিডেশন প্রত্যাখ্যান করে এবং এর সাথে পণ্যগুলি সংরক্ষণ করা হয়।20 বছরের দীর্ঘ শেলফ জীবনচাপ মুক্ত, এবং এছাড়াও ব্যবহার করা যেতে পারেএকটি গুরুত্বপূর্ণ মুহূর্তে "জীবন বাঁচাতে" একটি জরুরী রিজার্ভ হিসাবে. বাইরে ভ্রমণ করার সময়, এটি আপনার সাথে নিয়ে যান, একটি ছোট টুকরো আপনাকে দ্রুত শক্তি পুনরুদ্ধার করতে এবং কিছু জরুরি মুহূর্তে শারীরিক শক্তি বজায় রাখতে সহায়তা করতে পারে।

এখন,সংকুচিত কুকিজএর অনন্য পুষ্টিগুণ এবং স্বাস্থ্য ধারণার সাথে, কুকি ক্লাসের নতুন প্রিয়তম হয়ে উঠেছে! আসুন এবং BDH এর সাথে একসাথে একটি স্বাস্থ্যকর জীবন আলিঙ্গন করুন, সুস্বাদু পুষ্টি এবং সাশ্রয়ী ঘরোয়া কম্প্রেসড বিস্কুট উপভোগ করুন! এখন, এই ডিসেম্বর প্রচারের সময়, আপনি করতে পারেনক্রয়ের উপর 5% ডিসকাউন্ট উপভোগ করুন.