গ্রাহক পরিদর্শন

- 2021-10-07-

আজ, মালয়েশিয়ার গ্রাহকরা আমাদের কারখানার শক্তি গভীরভাবে বুঝতে এবং আমাদের পণ্যগুলিকে আরও স্বজ্ঞাতভাবে বোঝার জন্য আমাদের কারখানা পরিদর্শন করতে এসেছেন। গ্রাহকরা আমাদের দ্বারা উষ্ণভাবে গ্রহণ করেছিলেন।

গ্রাহকদের দ্বারা উত্থাপিত প্রশ্ন অনুসারে, আমরা গ্রাহকদের কাছে আমাদের কারখানার কর্পোরেট সংস্কৃতির পরিচয় করিয়ে দিয়েছি, অতিথিদের উৎপাদন কর্মশালা পরিদর্শনে নেতৃত্ব দিয়েছি এবং সাইটে আমাদের কারখানার উত্পাদন কাঁচামাল, প্রক্রিয়া এবং প্রযুক্তি দেখিয়েছি।

আমাদের কারখানাটি 18টি আধুনিক উত্পাদন লাইন এবং স্বয়ংক্রিয় বেকিং মেশিন, জীবাণুমুক্ত পাত্র ইত্যাদির মতো ডজন ডজন আধুনিক উত্পাদন সরঞ্জাম সহ একটি 3000m3 আধুনিক উত্পাদন প্ল্যান্ট তৈরি করেছে, এছাড়াও আমাদের 16 জন দুর্দান্ত R&D ইঞ্জিনিয়ার রয়েছে। আমরা চীনা অসামান্য সততা উদ্যোগের সম্মান পেয়েছি এবং গ্রাহকরা বহুবার ব্র্যাড এন্টারপ্রাইজগুলিকে স্বীকৃতি দিয়েছি এবং HACCP, ISO9001, ISO14001, ISO22000, HALAL, FDA ইত্যাদি পাস করেছি।

আমরা গ্রাহকদের আমাদের প্রধান সরঞ্জামগুলি দেখিয়েছি, যেমন এয়ার ড্রেঞ্চিং ইকুইপমেন্ট, মিক্সার, মেটাল ডিটেক্টর, কন্ট্রোল ইকুইপমেন্ট, ফ্লাওয়ার সিফটিং মেশিন, ট্রান্সপারেন্ট ফিল্ম প্যাকেজিং মেশিন, ব্রিকেটিং মেশিন, প্যাকেজিং এয়ার ড্রায়ার, স্বয়ংক্রিয় ফ্রায়ার, কিমা করা মাংস ক্যানিং মেশিন, স্টেরিলাইজেশন কেটলি এবং স্টিম স্যান্ডউইচ পাত্র।

পরিদর্শনের সময়, গ্রাহকরা আমাদের কারখানার উন্নত সরঞ্জাম, জীবাণুমুক্ত উত্পাদন পরিবেশ এবং পেশাদার উত্পাদন প্রযুক্তির দৃঢ় প্রশংসা করেছেন এবং নরম শক্তি এবং হার্ড পাওয়ার উভয় ক্ষেত্রেই আমাদের নিশ্চিত করেছেন।