হাই এনার্জি কমপ্রেসড বিস্কুট তৈরির পদ্ধতি

- 2021-11-18-

তৈরির পদ্ধতিসংকুচিত বিস্কুট
সংকুচিত বিস্কুট তৈরির জন্য সাধারণত বিভিন্ন পদ্ধতি রয়েছে। প্রথম প্রকার,সংকুচিত বিস্কুটখাস্তা বিস্কুট গুঁড়ো করে, উপাদান যোগ করে এবং তারপর সংকুচিত করে তৈরি করা হয়। সাধারনত, খাস্তা বা খাস্তা বিস্কুটের রেসিপি এবং উত্পাদন প্রক্রিয়া অনুসারে খাস্তা বিস্কুট তৈরি করা হয়, তারপর বিস্কুটগুলিকে দানা এবং পাউডারের মিশ্রণে চূর্ণ করা হয় এবং তরল সিরাপ, গ্রীস এবং জল যোগ করা হয় এবং মিশ্রণটি সমানভাবে নাড়তে থাকে। মডেল এবং যান্ত্রিক কম্প্রেশন দ্বারা সংকুচিত। হয়ে
দ্বিতীয়টি হ'ল তরল তেল এবং সিরাপ এবং অন্যান্য কাঁচামালের সাথে বিভিন্ন পাউডার কাঁচামাল মিশ্রিত করা, সেগুলিকে একটি দানাদার কাঠামোতে নাড়ুন এবং তারপরে বেক, শুকানো এবং তারপর ছাঁচে বায়ুপ্রবাহ বা ফুটন্ত শুকানোর সরঞ্জাম ব্যবহার করুন।
তৃতীয় পদ্ধতিটি পেটেন্ট করা উচ্চ-ক্যালোরি এবং কম প্রোটিনের উপর ভিত্তি করেসংকুচিত বিস্কুট. 150 ~ 250 অংশ প্রিজেল্যাটিনাইজড স্টার্চ, 30-50 অংশ ভোজ্য উদ্ভিজ্জ তেল, 20-40 অংশ চিনি এবং খাবারের রঙ, ফ্লেভারিং এজেন্ট। প্রি-জেলাটিনাইজড 10%-20% স্টার্চ স্লারি, শুকনো, ট্যাবলেট করা এবং 80-120°ƒ তাপমাত্রায় চূর্ণ করা। বিএইচএ, বিএইচআই, এবং ডাইমিথাইল পলিসিলোক্সেন হল ডিফোমার, এবং তারপরে একটি ময়দা তৈরি করার জন্য নির্ধারিত সূত্র অনুসারে সেগুলি মিশ্রিত করুন, এবং একটি শক্ত এবং ভঙ্গুর ত্বক তৈরি না হওয়া পর্যন্ত 180-185 ডিগ্রি সেলসিয়াসে 15-18 মিনিটের জন্য বেক করুন। সমাপ্ত বিস্কুট হিমায়িত এবং প্যাকেজ স্টোর হয়.
সংকুচিত বিস্কুট