সংকুচিত বিস্কুটের কার্যকারিতা এবং কার্যকারিতা

- 2021-11-18-

এর কার্যকারিতা এবং কার্যকারিতাসংকুচিত বিস্কুট
1. দ্রুত শারীরিক শক্তি পূরণ করুন। সংকুচিত বিস্কুটগুলি উচ্চ ক্যালোরি, উচ্চ চর্বি এবং উচ্চ প্রোটিন দ্বারা চিহ্নিত করা হয়। এক টুকরো খাওয়া দ্রুত শারীরিক শক্তি পূরণ করতে এবং মানবদেহের প্রয়োজনীয় ক্যালোরি মেটাতে সাহায্য করে। একশ গ্রাম ক্যালরিসংকুচিত বিস্কুটসাদা 400 গ্রাম সমতুল্য. ভাতের ক্যালরি।
2. সংকুচিত বিস্কুট বেশি ক্ষুধার্ত হয়। দ্যসংকুচিত বিস্কুটএকটি শক্ত জমিন আছে পাফিং এজেন্টের ব্যবহার এর আর্দ্রতা হ্রাস করেসংকুচিত বিস্কুট, এবং জল শোষণ করা সহজ নয়। সংকুচিত বিস্কুট একই আয়তনে শারীরিক শক্তির পরিপূরক করতে পারে। ক্ষুধা সহনশীল।
3. সামরিক বাহিনী নিনসংকুচিত বিস্কুটউদাহরণ হিসেবে। একটি প্যাকের ওজন প্রতি ক্যাটি 500 গ্রাম এবং ক্যালোরি 10,000 কিলোক্যালরি। সাধারণ মানুষ যেভাবে খাবার খান সেভাবে ক্যালরি গ্রহণ করা হলে তা মানবদেহের জন্য ক্ষতিকর। অতএব, কম্প্রেসড বিস্কুট বাছাই করার সময়, আপনাকে দুটি ক্যালোরি গণনা করতে হবে, একটি হল আপনার শ্রমের তীব্রতা দ্বারা ক্ষয়প্রাপ্ত ক্যালোরি, এবং অন্যটি হল বিস্কুটগুলি একবারে কী সরবরাহ করতে পারে। সাধারণভাবে বলতে গেলে, এমনকি সবচেয়ে সাধারণসংকুচিত বিস্কুটপ্রতি ব্যাগে 2021 kJ ক্যালোরি আছে, যা 480 ক্যালোরিরও বেশি, যা একজন গড় ব্যক্তিকে গড় গতিতে সাত ঘন্টা হাঁটতে সহায়তা করার জন্য যথেষ্ট (প্রতি ঘন্টায় প্রায় 70 ক্যালোরি)। তাই উপরে এবং নীচে অনুমান করা হয় যে প্রতি দুই ঘন্টায় একবার খাওয়া সাধারণ পর্বত আরোহণের জন্য যথেষ্ট। এবং এটি একবারে নেওয়ার পরামর্শ দেওয়া হয় না। এটি খাওয়ার সময় এটি নেওয়ার একটি যুক্তিসঙ্গত উপায়, বা এটি রয়েছে৷
সংকুচিত বিস্কুট