কম্প্রেসড বিস্কুট খেয়ে আপনার ওজন বাড়ে?

- 2021-12-04-

এর পুষ্টির মানসংকুচিত বিস্কুটএছাড়াও তুলনামূলকভাবে বেশি। এটি পুষ্টি ছাড়া হয় না। অত্যধিক খাওয়া সহজেই স্থূলতা হতে পারে।
1. ভুলভাবে বিশ্বাস করুন যে সংকুচিত বিস্কুটের কোন পুষ্টি নেই। আসলে,সংকুচিত বিস্কুটবাজারের জনপ্রিয় বিস্কুটের তুলনায় এর পুষ্টিগুণ ভালো। তাদের প্রধান উপাদান হ'ল সাদা চিনি, দুধের গুঁড়া, গ্লুকোজ, ইত্যাদি কারণ এগুলি সামরিক অপারেশন এবং প্রশিক্ষণে প্রচুর শারীরিক ব্যবহারের জন্য তৈরি করা হয়েছে, বিভিন্ন পুষ্টির অনুপাত সাধারণ বিস্কুটের চেয়ে অনেক বেশি এবং এগুলি হজম করা খুব সহজ।
2. ভুলভাবে বিশ্বাস করুন যে সংকুচিত বিস্কুট আপনার পেট ফুলে গেছে। আসলে,সংকুচিত বিস্কুটশুধুমাত্র আয়তনে সংকুচিত হয় এবং ঘনত্ব বৃদ্ধি পায়। এগুলি জলের সাথে প্রসারিত হবে না এবং খাওয়ার সময় অস্বস্তি সৃষ্টি করবে না
মনোযোগ প্রয়োজন বিষয়:
1. সংকুচিত বিস্কুটপানি পান করার পর পেট ফুলে যাবে। তাই বেশি খাবেন না।
2. খাওয়ার সময়সংকুচিত বিস্কুট, আপনার খাওয়ার পরিমাণ নিয়ন্ত্রণে মনোযোগ দেওয়া উচিত, একবারে খুব বেশি নয়।
3. বেশি খেলে রেগে যাওয়া সহজ।
সংকুচিত বিস্কুটগুলি বহন করা এবং হজম করা সহজ। যাইহোক, দীর্ঘমেয়াদী খরচ সুপারিশ করা হয় না। খাওয়ার সময়, খাবারের পরিমাণের দিকে মনোযোগ দিন। অত্যধিক খাওয়ার ফলে পেট ফাঁপা হবে। এছাড়াও, খাওয়ার সময়, আপনি কিছু তাজা ফল এবং শাকসবজি মেলাতে পারেন, যাতে সংকুচিত বিস্কুট খাওয়ার ফলে সৃষ্ট কোষ্ঠকাঠিন্য এড়ানো যায়।