টিনজাত খাবার

- 2022-04-18-

আপনি খেতে চানটিনজাত খাবার? আপনি কি টিনজাত খাবারের উৎপত্তি জানেন? আপনি কি টিনজাত খাবারের ধরণ জানেন এবং কীভাবে চয়ন করবেন?
টিনজাত খাদ্য বলতে কাঁচামাল থেকে তৈরি খাবারকে বোঝায় যা প্রক্রিয়াজাত, টিনজাত, সিল, জীবাণুমুক্ত এবং প্যাকেজ করা হয়েছে। টিনজাত খাবার একটি বিশেষ ধরনের খাদ্য সংরক্ষণ পদ্ধতি। এটি খাদ্য বৈচিত্র্যের প্রাপ্যতার উপর মৌসুমী এবং আঞ্চলিক সীমাবদ্ধতাগুলি অতিক্রম করে।
টিনজাত খাবার1810 সালে শুরু হয়েছিল এবং এর 200 বছরেরও বেশি সময়ের ইতিহাস রয়েছে এবং উৎপাদন প্রক্রিয়া খুবই মৃদু। তাই, টিনজাত পশুর মাংস, টিনজাত হাঁস-মুরগি, টিনজাত জলজ প্রাণী, টিনজাত ফল, টিনজাত শাকসবজির মতো অনেক ধরনের টিনজাত খাবার রয়েছে। টিনজাত শুকনো ফল এবং বাদাম, টিনজাত সিরিয়াল এবং মটরশুটি এবং অন্যান্য টিনজাত খাবার

কিভাবে নির্বাচন করতে?সাধারণভাবে, নির্বাচনটিনজাত খাবারপৃষ্ঠ থেকে ভিতরে চেক করা উচিত, এবং তারিখ চেক. যতক্ষণ ট্রেডমার্ক পরিষ্কার হয়, ক্যান বাক্সের চেহারা পরিষ্কার, চকচকে, মরিচা-মুক্ত, সোল্ডার সম্পূর্ণ, সিলিং টাইট, কোনও ক্ষতি নেই, কোনও বিকৃতি নেই এবং ক্যানটি প্রসারিত হয় না। সমস্ত টিনজাত পণ্য যা নিরাপদে খাওয়া যেতে পারে।

টিনজাত খাবার