সংকুচিত বিস্কুট পরিচিতি

- 2022-04-19-

1. একবারে কতগুলি সংকুচিত বিস্কুট খেতে হবে

সংকুচিত বিস্কুটপাফড পাউডার, চিনি, চিনাবাদামের তেল, লবণ, তিলের বীজ, জল দিয়ে তৈরি, খসখসে বৈশিষ্ট্যযুক্ত, জল শোষণ করা সহজ নয় এবং নরম হয়ে যায়, সাধারণত সংকুচিত বিস্কুটগুলি প্রায় 100 গ্রাম প্যাক হয়, ক্যালোরিতে 450-500 কিলোক্যালরি থাকে, তাই একটা সময় খুব বেশি খাওয়া উচিত নয়, একটা সময় ৫০ গ্রাম খাওয়া উচিত। আপনার যদি ব্যায়াম করার জন্য অনেক সময় না থাকে তবে শুধু একটি নিন। যদি এটি শুধুমাত্র একটি জলখাবার হয়, খুব বেশি খাবেন না, মাত্র অর্ধেক টুকরা। কম্প্রেসড বিস্কুট খাওয়ার সময় মুখে পানি কমপ্রেসড বিস্কুট খাওয়া ভালো, যাতে দম বন্ধ না হয়।



2. অনেক বেশি সংকুচিত বিস্কুট খাওয়ার ক্ষতি কি?


সাধারণত, অনেক বেশি খাওয়াসংকুচিত বিস্কুটমানবদেহে অপুষ্টির দিকে নিয়ে যাবে, কারণ সংকুচিত বিস্কুটে তুলনামূলকভাবে সাধারণ পুষ্টি, ভিটামিনের অভাব এবং অন্যান্য প্রয়োজনীয় মাইক্রোনিউট্রিয়েন্ট থাকে, তবে মাল্টিভিটামিন মাল্টিভিটামিন সমৃদ্ধ এবং কমপ্যাক্ট কুকি খাওয়ার সময় বিভিন্ন উপায়ে সেবন করা যেতে পারে। সংকুচিত বিস্কুট খাওয়া অন্যান্য খাবার খাওয়া কমিয়ে দেবে, তাই দীর্ঘমেয়াদী খাওয়ার পরামর্শ দেবেন না।


3. কিভাবে একটি সংকুচিত বিস্কুট খেতে

1. আপনি এগুলি শুকিয়ে খেতে পারেন, তবে এক চুমুক জল এবং একটি কুঁচকির কামড় নেওয়া ভাল। সাধারনতসংকুচিত বিস্কুটপ্রতি 100 গ্রাম 450-500 কিলোক্যালরি ধারণ করে, একটি খাবারের (দুটি ভাত, কিছু শাকসবজি এবং মাংস) থেকে প্রায় 100-150 কিলোক্যালরি বেশি।
2, খাওয়ার জন্য ভিজিয়ে রাখতে পারেন, জল দিয়ে খাওয়ার সময়, তাই খুব শুকনো নয়, তবে গিলতেও সহজ।
3, পোরিজ সিদ্ধ করতে পারেন, হতে পারেসংকুচিত বিস্কুটপাত্র ফোড়া porridge হতে পারে.