কেন এক টুকরো বিস্কুট আপনাকে 48 ঘন্টা ক্ষুধার্ত করে না?

- 2022-04-28-

সংকুচিত বিস্কুটপ্রধান কাঁচামাল হিসাবে গমের আটা, চিনি, তেল এবং দুগ্ধজাত দ্রব্য দিয়ে তৈরি। ঠান্ডা পাউডার প্রক্রিয়ার পরে, এগুলিকে পাউডারের সাথে মিশ্রিত করা হয়, বেকড, ঠান্ডা, পাল্ভারাইজ করা হয় এবং অন্যান্য শুকনো ফল, মাংসের ফ্লস এবং অন্যান্য জিনিসপত্রের সাথে মিশ্রিত করা হয়। অবশেষে, সংকুচিত বিস্কুট গঠিত হয়। এটিতে জল শোষণ না করা, নরম হওয়া এবং জারা প্রতিরোধের বৈশিষ্ট্য রয়েছে, যা দীর্ঘমেয়াদী স্টোরেজ এবং পরিবহনের জন্য উপযুক্ত এবং গুরুত্বপূর্ণ সামরিক ব্যবহার রয়েছে। সাধারণ বিস্কুট থেকে আলাদা, সংকুচিত বিস্কুটগুলির তুলনামূলকভাবে টাইট টেক্সচার থাকে এবং কম্প্রেসড বিস্কুটগুলির জলের পরিমাণ বাল্কিং এজেন্ট দ্বারা হ্রাস করা হয়, যাতে একই ভলিউমের ক্ষেত্রে, সংকুচিত বিস্কুটগুলিতে উচ্চ মানের থাকে, তাইসংকুচিত বিস্কুটক্ষুধা প্রতিরোধ করা সহজ।

সংকুচিত বিস্কুট

সুবিধা:
দ্রুত শারীরিক শক্তি পূরণ করুন সংকুচিত শুকনো বিস্কুট উচ্চ ক্যালোরি, উচ্চ চর্বি এবং উচ্চ প্রোটিন দ্বারা চিহ্নিত করা হয়। এক টুকরো খাওয়া দ্রুত শারীরিক শক্তি পূরণ করতে এবং মানবদেহের ক্যালরির চাহিদা মেটাতে সাহায্য করে। 09টি সংকুচিত বিস্কুটের 100 গ্রামের ক্যালোরি 400 গ্রামের সমতুল্য। সাদা চালের ক্যালোরি।
এর জমিনসংকুচিত বিস্কুটতুলনামূলকভাবে টাইট। বাল্কিং এজেন্ট ব্যবহার করলে সংকুচিত বিস্কুটের পানির পরিমাণ কমে যায় এবং পানি শোষণ করা সহজ হয় না, যার ফলে কম্প্রেসড বিস্কুটে যে উপাদানগুলো শারীরিক শক্তির পরিপূরক হতে পারে সেগুলো একই আয়তনে বেশি থাকে, তাই সংকুচিত বিস্কুটগুলো বেশি পরিমাণে থাকে। টেকসই

সংকুচিত বিস্কুট


এটা উল্লেখযোগ্য যে মধ্যে কিছু পার্থক্য আছেসামরিক সংকুচিত বিস্কুটএবং বেসামরিক সংকুচিত বিস্কুট। বেসামরিক কম্প্রেসড বিস্কুট যা সাধারণত সুপারমার্কেটগুলিতে কেনা যায় সেগুলির সমৃদ্ধ স্বাদ এবং একটি উল্লেখযোগ্যভাবে নরম টেক্সচার রয়েছে। এগুলি সাধারণত স্টার্চ এবং সুক্রোজের মতো সাধারণ উপাদান দিয়ে গঠিত এবং পুষ্টির অভাব রয়েছে। সামরিক সংকুচিত বিস্কুট পুষ্টির দিকে বেশি মনোযোগ দেয়। এগুলিতে মানবদেহের প্রতিদিন প্রয়োজনীয় বিভিন্ন পুষ্টির চাহিদা রয়েছে, প্রোটিন এবং ভিটামিন সমৃদ্ধ এবং ওজন বেশি। অতএব, সামরিক সংকুচিত বিস্কুটগুলি ক্ষুধার জন্য আরও প্রতিরোধী এবং এক টুকরো খাওয়া 48 ঘন্টার জন্য ক্ষুধা প্রতিরোধ করতে পারে। এছাড়াও, সামরিক সংকুচিত বিস্কুটগুলি প্রচুর তাপ সরবরাহ করতে পারে, এটি নিশ্চিত করে যে সৈন্যরা জরুরি অবস্থায় দ্রুত পুনরুদ্ধার করতে পারে। বেসামরিক সংকুচিত বিস্কুটগুলি এত নির্দিষ্ট নয় এবং সাধারণত স্ন্যাকস হিসাবে অবস্থান করে।

পিটার তিয়ান
WA/Mob:+86 13730187521